বুধবার , ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

৯৫ কোটি টাকার বাজেট পেশ বোয়ালখালী পৌরসভায়

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে বোয়ালখালী পৌরসভায় ২০২২-২৩ অর্থ বছরের জন্য ৯৪ কোটি ৮৩ লাখ ৫৮ হাজার ৫৭০টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করেছেন মেয়র মোঃ জহুরুল ইসলাম জহুর।১০ আগস্ট (বুধবার) দুপুরে পৌরসভা কার্যালয়ে গণমাধ্যমকর্মী, পৌর কাউন্সিলর ও কর্মকর্তার উপস্থিতিতে এ বাজেট ঘোষণা করা হয়। প্রস্তাবিত বাজেটে রাজস্ব তহবিল থেকে আয় ধরা হয়েছে ৪ কোটি ৮৩ লক্ষ  ৫৮ হাজার ৫৭০ টাকা এবং উন্নয়ন তহবিলে ৯০ কোটি টাকা আয় ধরা হয়েছে।

এছাড়া ব্যয়ের খাতে রাজস্ব ব্যয় বাজেটে শিক্ষা, স্বাস্থ্য ও রক্ষণাবেক্ষণের জন্য ৬ কোটি ৩২ লক্ষ ৮৫ হাজার টাকা এবং অবকাঠামো উন্নয়ন বাজেটে ব্যয় ধরা হয়েছে ৬১ কোটি ৫৩ লক্ষ টাকা। এতে সমাপনী জের ধরা হয়েছে ২৮ কোটি ৪৭ লক্ষ টাকা।

এসময় আরো উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র মো. তারেকুল ইসলাম, রেবেকা সুলতানা মনি, শেখ আরিফ উদ্দিন জুয়েল, কাউন্সিলর হাজি নাছের আলী,  পৌর কাউন্সিলর সুনীল চন্দ্র ঘোষ, সিরাজুল হক, মো. ইসমাইল হোসেন চৌধুরী আবু, মাহমুদুল হক, জাহাঙ্গীর আলম, মো. পারভেজ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর জোবাইদা বেগম, শাহনাজ পারভীন, পৌর সচিব মো.মোশাররফ হোসেন, সহকারী প্রকৌশলী মৃনাল কান্তি ধর, উপ সহকারী প্রকৌশলী মোঃ কামরুজ্জামান, নকশাকার  তাসলিমা আরজু শিল্পী,  হিসাব রক্ষক মোহাম্মদ মুজিবুর রহমানসহ পৌর কর্মকর্তাসহ প্রমুখ।