বৃহস্পতিবার , ১৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রেমে ব্যর্থ : আত্নহত্যাকেই বেছে নিলেন মহসিন কলেজ শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক:

নগরীর মহসিন কলেজ শিক্ষার্থী অরিত্র বুধবার রাত সাড়ে আটটা নাগাদ, গলায় ফাঁস দিয়ে আত্নহনন করেন, আহত অবস্থায় তাকে চমেক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

জানা যায় অরিত্র দাশ আসকারদিঘীর পাড় কাঁচাবাজার সংলগ্ন এলাকার স্বপন দাশের ছেলে। অরিত্র মহসিন কলেজের বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন।তিনি এবার এইচ এস সি পরীক্ষার্থী ছিলেন

বানিজ্য বিভাগের এক নারী শিক্ষার্থীর সাথে প্রেমের সম্পর্ক ছিলো অরিত্রের। সম্প্রতি সম্পর্কের টানাপোড়েন চলায় হতাশ হয়ে পড়েন অরিত্র দাশ।

ইতো পুর্বেও বেশ কয়েকবার আত্নহনন করতে চান তিনি। বন্ধুরা বুঝিয়ে সুঝিয়ে তাকে ফেরত পাঠালেও এবার আর তা হয়নি, জীবন অবসান করেই দিলেন।

এ নিয়ে মহসিন কলেজ শিক্ষার্থী মুন দাশ রাহুল চট্টলা সংবাদকে মুঠোফোনে জানান,

” গতকাল একদম কাউকে কিছু না জানিয়ে, আত্নহত্যা করে অরিত্র, অরিত্রের রাগ অভিমান ছিল খুব বেশি, যার ফলে সম্পর্কে চলে টানাপোড়েন। অরিত্র ভালোবাসলেও , ভালোবাসেননি ওই শিক্ষার্থী, উল্টো যাচ্ছেতাই অপমান করেই চলতেন অরিত্রকে। গতকাল ভীষন ঝগড়া হয় অরিত্র ও ঐ নারী শিক্ষার্থীর মাঝে, কথা কাটাকাটির এক পর্যায়ে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেন অরিত্র।

অরিত্র ছিলেন ভীষন মেধাবি একজন ছাত্র। এসএসসি পাশ করেছেন কলেজিয়েট স্কুল হতে, অরিত্রকে হারিয়ে শোকে বিহ্বল তার পিতা মাতা ও বন্ধুবান্ধব।
তবুও অরিত্রের পরিবার এখনো কোনো রকম আইনি জটিলতায় যাননি।

উল্ল্যেখ্য দাহকার্য সম্পন্ন হয়েছে প্রয়াত অরিত্র ঘোষের।