বুধবার , ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

আন্-নাবিল বৃত্তি পরীক্ষা’২২ এর রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন।

চট্টগ্রামের সাড়াজাগানো মাদরাসা বৃত্তি  “আন্-নাবিল বৃত্তি পরীক্ষার”২২ এর রেজিষ্ট্রেশনের কার্যক্রম শুভ উদ্বোধন করা হয়েছে।

৩১ আগষ্ট (বুধবার) আন্-নাবিল শিশু-কিশোর সাহিত্য সাংস্কৃতিক সংসদ চট্টগ্রাম মহানগর উত্তর জোনের সদস্য সচিব মুহাম্মদ মুছার সভাপতিত্বে দারুল উলুম মাদরাসার পরিচালক হাফেজ তৌহিদুল ইসলামের পরিচালনায় আন্-নাবিল চট্টগ্রাম মহানগর উত্তর জোনের কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্-নাবিল বৃত্তি প্রকল্প’২২ প্রধান পৃষ্টপোষক আ ন ম জোবায়ের । বিশেষ অতিথি ছিলেন আন্-নাবিল বৃত্তি প্রকল্পের সাবেক সদস্য সচিব মাওলানা আইয়ুবুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন আন্-নাবিল বৃত্তি প্রকল্পের উপদেষ্টা রাকিবুল হাসান।

এ সময় প্রধান অতিথি বলেন, “বর্তমান প্রতিযোগিতার যুগে মাদরাসা শিক্ষার্থীরা নিজের মেধাকে শাণিত করে নিজেকে প্রতিযোগিতায় সামিল করার লক্ষ্যে “আন্-নাবিল শিশু-কিশোর সাহিত্য সাংস্কৃতিক সংসদ” প্রতিবছর  বৃত্তি পরীক্ষার আয়োজন করে থাকে। প্রতি বছরের ধারাবাহিকতায় শিক্ষার্থীরা যাতে নিজেদের মেধাকে শাণিত করতে পারে তাই আমরা আন্-নাবিল বৃত্তি পরীক্ষাকে অব্যাহত রেখেছি।

উল্লেখ্য, এই বছর অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের মধ্যে সর্বোচ্চ নাম্বারপ্রাপ্ত হবেন “আন্-নাবিল স্টুডেন্ট অফ দ্যা ইয়ার-২০২২”। তাছাড়া ট্যালেন্টপুল ও সাধারণ গ্রেডে বৃত্তি প্রদান করা হবে। বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের প্রদান করা হবে নগদ অর্থ, ক্রেস্ট, বই, সনদ এবং শিক্ষা সামগ্রীসহ আকর্ষণীয় পুরস্কার”।

এ সময় উপস্থিত ছিলেন আন্-নাবিল  মাদরাসা বিভাগের পরিচালক সাইফুল ইসলাম, দারুল উলুম আলিয়া মাদরাসা প্রতিনিধি রিফাত উদ্দিন, মুহাম্মদ আব্দুল্লাহ, জামেয়া দারুল মারিফ মাদরাসার পরিচালক মোকাররম হোসেন শামিম, দারুল ইরফান একাডেমির প্রতিনিধি হাফেজ মিসবাহ উদ্দিন সিফাতসহ বিভিন্ন মাদরাসার আন্-নাবিলের পরিচালক ও আন্-নাবিলের সদস্যবৃন্দ।

প্রেস বিজ্ঞপ্তি