বুধবার , ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

হাজারো নেতা-কর্মীদের ভালোবাসায় সিক্ত মাহফুজ

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের অর্থ সম্পাদক পদ পেয়ে এ প্রথম জন্মভূমিতে পা রেখেছেন মহেশখালী উপজেলার মেধাবী ছাত্রনেতা মাহির মোহাম্মদ মাহফুজ।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) দুপুরের দিকে কক্সবাজার থেকে মহেশখালী জেটিতে পা রাখতেই হাজারো নেতা-কর্মীরা ফুলের মালা দিয়ে তাকে বরণ করে নেন। পরে বিশাল আনন্দ মিছিল নিয়ে নেতা-কর্মীদের সঙ্গে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে নেতা-কর্মীদের নিয়ে মহেশখালী উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পৌরসভা চত্বরে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের অর্থ সম্পাদক মাহির মোহাম্মদ মাহফুজ। এছাড়াও কক্সবাজার জেলা, মহেশখালী উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতা-কর্মীরা বক্তব্য রাখেন।

এসময় মাহির মোহাম্মদ মাহফুজ বলেন, আমি আপনাদেরই সন্তান। আপনাদের অকুণ্ঠ ভালোবাসা আর সীমাহীন সহযোগিতা পেয়ে আমি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছি। আমি চাই আপনাদের এ ভালোবাসা আজীবন অটুট থাকুক। এ ভালোবাসা আমার আগামীর পথ চলায় পাথেয় হিসেবে কাজ করবে। আপনার সহযোগিতা নিয়ে আমি আরো বহুদূর এগিয়ে যেতে চাই।

তিনি আরও বলেন, যে স্বপ্ন নিয়ে জাতির পিতা বাংলাদেশ স্বাধীন করেছিলেন সে স্বপ্ন বাস্তবায়ন করতে চাই। দেশের বিদ্যমান অগ্রগতি ধরে রাখতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নত অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে দেশের যে উন্নয়ন হয়েছে সে উন্নয়ন কিন্তু বিগত সময়ে কেউ পায় নাই৷

মাহফুজ বলেন, মহেশখালী কুতুবদিয়ার অভিভাক এমপি আশেক উল্লাহ রফিকের হাত যে উন্নয়ন সেটি ইতোপূর্বে কেউ করতে পারেনি। শুধু একমাত্র আশেক উল্লাহ রফিকই এ মহেশখালীর চিত্র পাল্টে দিয়েছেন।