বুধবার , ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

ফটিকছড়িতে ০৮ বছরের শিশুকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামের জেলার ফটিকছড়ি উপজেলায় একা পেয়ে এক স্কুল ছাত্রীকে (০৮) ধর্ষণের অভিযোগ উঠেছে। আরবি পড়তে গেলে শিশুটিকে ধর্ষণ করে মাদ্রাসাশিক্ষক। এ ঘটনায় মাদ্রাসাশিক্ষক মোহাম্মদ হানিফকে গ্রেফতার করেছে ভূজপুর থানা পুলিশ।

মোহাম্মদ হানিফ (২৭) খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার পাতাছড়া গ্রামের আবুল কালামের ছেলে। তিনি ফটিকছড়ির বাগানবাজার ইউনিয়নের গার্ডপাড়া জামিরুল উলুম ইসলামী মাদ্রাসাশিক্ষক।

সোমবার (১২ সেপ্টেম্বর) বিকেল ৩.০০ টায় ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার অন্তর্গত ০১ নং বাগানবাজার ইউনিয়নের গার্ডপাড়া গ্রমে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী শিশুটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

এ বিষয়ে ভুজপুর থানার উপপরিদর্শক মোতাহের হোসেন বলেন, সোমবার বিকেল ৩টার দিকে শিশুটি মাদ্রাসায় হানিফ হুজুরের কাছে আরবি পড়তে যায়। এসময় মাদ্রাসায় অন্য কোনো শিক্ষার্থী না থাকায় শিশুটিকে একা পেয়ে হানিফ নিজের কক্ষে নিয়ে ধর্ষণ করে। শিশুটি বাড়ি ফিরে বিষয়টি অভিভাবকদের জানায়। গ্রামের লোকজন বিষয়টি জানতে পেরে রাতে ওই মাদ্রাসায় গিয়ে হানিফকে আটক করে রাখে। পরে রাত ১২টার দিকে তাকে ভুজপুর থানায় নিয়ে যাওয়া হয়।

আক্রান্ত শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। হানিফের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে বলে জানান এসআই মোতাহার।