বৃহস্পতিবার , ১৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

নিজস্ব সংবাদদাতা :

আজ ২৮ সেপ্টেম্বর, বুধবার দুপুর ১২ঘটিকায় চট্টগ্রাম কলেজ ক্যাম্পাসে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপির ৭৬তম জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম কলেজে ছাত্রলীগ এর সহ সভাপতি মনিরুল ইসলাম মনির নেতৃত্ব বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
বৃক্ষরোপণ কর্মসূচির বক্তব্যে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ এর সহ সভাপতি মনিরুল ইসলাম মনির বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনি বৈশ্বিক চ্যানেল মোকাবেলা করে দেশকে উন্নয়নের রোলমডেল বানিয়েছেন,যার বড় উদাহরণ পদ্মা সেতু, কর্ণফুলী টানেল,রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র সহ ও বড় বড় মেগা প্রকল্প। করোনা সংকট মোকাবেলা সহ বৈশ্বিক সংকট মূহুর্তে ১২ লাখ রোহিঙ্গাকে দেশে আশ্রয় দিয়ে বিশ্বে মানবিক দৃষ্টান্ত স্থাপন করেছেন যাহা বিশ্বের অন্যকোন নেতা করেনি। মাননীয় প্রধানমন্ত্রী ৭৬তম জন্মদিন উপলক্ষে তার সু-স্বাস্থ্য ও দীর্ঘআয়ু কামনা করি।

উক্ত বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা মোঃ সায়েম হোসেন, মোঃ রেজাউল হক চৌধুরী, কোতোয়ালী থানা ছাত্রলীগ এর গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক ইয়াছির আরফাত রিকু, পটিয়া উপজেলা ছাত্রলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক এইচএম রিদওয়ান,পটিয়া উপজেলা ছাত্রলীগ সদস্য সুলব বড়ুয়া,গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক ইরফান উদ্দিন, এম একে মুন্না,তানবির আহমেদ,মোঃ ইমরান হোসাইন, কোতোয়ালী থানা ছাত্রলীগ উপ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আরেফীন রিয়াদ,ইয়াসিন আরফাত,সাইফুল্লাহ মনসুর আকাশ,মোঃ এরশাদ, রায়হান মাহমুদ মীর,সাদিক দৌলতগীর,মামুনুল ইসলাম,আশরাফ হোসেন প্রমুখ।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট