বৃহস্পতিবার , ১৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকায় বিএনপির সমাবেশ, চট্টগ্রামের রাজপথ ছিলো আ.লীগের দখলে

ডেস্ক নিউজ:

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে চট্টগ্রাম নগর এবং উত্তরে পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে।

আজ শনিবার বিকেলে চট্টগ্রাম নগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও উত্তর জেলা যুবলীগ পৃথকভাবে এ সমাবেশ করে। সমাবেশ থেকে বিএনপি-জামায়াতের জ্বালাও পোড়াও অগ্নিসংযোগের রাজনীতি রাজপথে প্রতিহত করারও আহ্বান জানানো হয়।

দলীয় সূত্রে জানা গেছে, নগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের যৌথ উদ্যোগে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলটি নন্দনকানন, তুলসীধাম, নিউমার্কেট প্রদক্ষিণ করে লাভলেইন মোড়ে এসে শেষ হয়। সমাবেশে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা ও সাবেক কেন্দ্রীয় যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে চট্টগ্রামে হেলাল আকবর চৌধুরী বাবরের নেতৃত্বে বিক্ষোভ মিছিল।
‘নৈরাজ্য’ ঠেকাতে শেখ রাসেল স্মৃতি সংসদের মিছিল
সাবেক ছাত্রনেতা শিবু প্রসাদ চৌধুরীর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন এম কুতুব উদ্দিন চৌধুরী, পংকজ রায়, সেলিম উদ্দীন জয়, নুরুল আজিম রনি, হোসাইন আহমেদ রুবেল, তোফাজ্জল হোসেন জিকু, আকতার হোসেন সৌরভ, এহসানুল হক খোকা, আশিকুন্নবী, মাহমুদুল করিম, তৌহিদুল ইসলাম আরদীন, আনোয়ার পলাশ ও শুভ দত্ত।

এ ছাড়াও বিশাল মিছিলসহকারে এই সমাবেশে যোগ দেন রেলশ্রমিক লীগ নেতা ও শেখ রাসেল স্মৃতি সংসদের প্রধান উপদেষ্টা কামাল পারভেজ বাদলও। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো. ইলিয়াছ, অজিত বিশ্বাস, খোকন চন্দ্র তাতী, মো. ওমর ফারুক, মো. তসলিম, মো. মোরশেদ আলম, আমিন মোহাম্মদ সাইফুদ্দিন প্রমুখ।