বৃহস্পতিবার , ১৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

সরকারি সিটি কলেজ চট্টগ্রাম এর “ওয়ার্কশপ অন পাথ টু হায়ার স্টাডি ইন অ্যাব্রোড” সম্পন্ন।

সরকারি সিটি কলেজ চট্টগ্রাম এর “ওয়ার্কশপ অন পাথ টু হায়ার স্টাডি ইন অ্যাব্রোড” সম্পন্ন।

চট্টলা প্রতিবেদনঃ
ক্যারিয়ার ক্লাব, সরকারি সিটি কলেজ চট্টগ্রাম এর উদ্যোগে “ওয়ার্কশপ অন পাথ টু হায়ার স্টাডি ইন অ্যাব্রোড” কলেজ অডিটোরিয়ামে সম্পন্ন।

২১ জুন ২০২৩ রোজ বুধবার, মো. আবু নাছির, সহকারী অধ্যাপক, সরকারি সিটি কলেজ চট্টগ্রাম এর সমন্বয়ে এবং তৌহিদ আহমেদ সিদ্দিকীর সঞ্চালনায় সম্পন্ন হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. সুদীপা দত্ত, অধ্যক্ষ, সরকারি সিটি কলেজ চট্টগ্রাম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর আবু মো. মেহেদী হাসান, উপাধ্যক্ষ, সরকারি সিটি কলেজ, চট্টগ্রাম।

সেশনের কী-নোট স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক কাজী সাদিয়া সুলতানা এবং ফ্লোরিডা বিশ্ববিদ্যালয় এ সদ্য স্কলারশিপপ্রাপ্ত রসায়ন বিভাগের শিক্ষার্থী তানজিনা আক্তার। উক্ত অনুষ্ঠানে অধ্যাপক কাজী সাদিয়া সুলতানা এবং তানজিনা আক্তার “পাথ টু হায়ার স্টাডি ইন অ্যাব্রোড” নিয়ে একটি সেশন পরিচালনা করেন।এ অনুষ্ঠানে শিক্ষার্থী, শিক্ষক, ক্লাবের সদস্য মিলিয়ে সর্বমোট প্রায় ৩৬৮ জন উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন ডিপার্টমেন্ট এর সম্মানিত শিক্ষকবৃন্দ, বিভাগীয় প্রধানগণ, ক্লাবের এডভাইসর প্যানেল, সরকারি সিটি কলেজ চট্টগ্রাম এর ছাত্রলীগ ও ছাত্রসংসদ এর নেতৃবৃন্দ, শিক্ষক পরিষদের সদস্যবৃন্দ, ক্যারিয়ার ক্লাবের দায়িত্বপ্রাপ্ত সদস্য এবং বিপুল সংখ্যক শিক্ষার্থী। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ ও ছাত্রসংসদ (দিবা ও বৈকালিক), সরকারি সিটি কলেজ চট্টগ্রাম।

চট্টলা সংবাদ /২১ জুন ২৩/ এইচ এইচ