বুধবার , ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে আবাসিক হোটেলসহ ৯ প্রতিষ্ঠানকে জরিমানা, একটিতে পড়ল তালা

চট্টলা সংবাদ প্রতিবেদন:

চট্টগ্রাম নগরীতে লাইসেন্স বিহীন হোটেল, রেস্তোরা, আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে যৌথ অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসন ও চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি)। অভিযানে ৯ প্রতিষ্ঠানকে ১ লাখ ৭৫ হাজার টাকা জরিমানাসহ একটি তালাবদ্ধ করে দেয়া হয়।

শনিবার রাতে পতেঙ্গা ও ইপিজেড থানা একলায় পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত । এসময় সিএমপির পক্ষে সঙ্গে ছিলেন কর্ণফুলী জোনের এসি মো: আরিফ হোসেন ও ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুল করিম।

অভিযান সূত্রে জানা যায়, নগরীর পতেঙ্গা এলাকার বরিশাল হোটেল, হোটেল পতেঙ্গা টু ডে, পি এফ সি রিসোর্ট, হোটেল টানেল ভিউ এবং ইপিজেড এলাকার হোটেল রেড ব্লু ইন্টারন্যাশনাল, হোটেল ব্লুসুম ইন্টারন্যাশনাল, হোটেল মুনকে অর্থদণ্ডের পাশাপাশি অসামাজিক কার্যকলাপে সহায়তা করার জন্য চূড়ান্ত ভাবে সতর্ক করা হয়।

এছাড়া রেস্টুরেন্টে পর্দা দিয়ে ছোট গোপন কক্ষে অসামাজিক কার্যকলাপের জন্য এবং লাইসেন্স না থাকায় গ্রিন ফুড রেস্টুরেন্ট তালা মেরে দেয়া হয় এবং মেয়াদোত্তীর্ণ পণ্য ব্যবহার করায় বিবি মেক ওভার নামের একটি বিউটি পার্লারে অভিযান চালানো হয়।

বিষয়টি নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত বলেন, আমরা মোট নয়টি প্রতিষ্ঠানে ১ লাখ ৭৫ হাজার টাকা জরিমানা করেছি। একই সঙ্গে গোপন কক্ষে অসামাজিক কার্যকলাপের জন্য একটি হোলেটকে সিলগালা করে দেওয়া হয়েছে।

চট্টলা সংবাদ/৮জুলাই/আদা