বুধবার , ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন শিক্ষা উপমন্ত্রী

চট্টলা সংবাদ প্রতিবেদন :

নিজের ব্যক্তিগত তহবিল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ঈদ-উল-আযহা’র উপহার হিসেবে ৫০ টি পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

শুক্রবার (৭ জুলাই) মধ্যরাতে ১৯নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডের মিয়াখান নগর, চর চাকতাই এলাকায় বিভিন্ন কলোনিতে তিনি এই উপহার বিতরণ করেন।

এই সময় তিনি ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায় সর্বস্তরের জনগণের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। বিভিন্ন সমস্যার কথা শুনেন তা দ্রুত সমাধানের আশ্বাস প্রদান করেন।

শুভেচ্ছা বিনিময়কালে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, জ্বালাও-পোড়াও, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতাসহ দেশি-বিদেশি নানা ষড়যন্ত্র, বাধা ও চ্যালেঞ্জ মোকাবেলা করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে চলেছে। বতর্মান সরকারের সময়ে শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, যোগাযোগ, তথ্যপ্রযুক্তি, ক্রীড়া, পরিবেশ, কৃষি, খাদ্য, টেলিযোগাযোগ, সংস্কৃতি, সামাজিক নিরাপত্তা, মানবসম্পদ উন্নয়ন এমন কোনো খাত নেই যে খাতে অগ্রগতি সাধিত হয়নি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে গত কয়েক বছরে দেশে অবকাঠামো উন্নয়ন, দারিদ্র্য বিমোচন, পুষ্টি, মাতৃত্ব এবং শিশু স্বাস্থ্য, প্রাথমিক শিক্ষা, নারীর ক্ষমতায়ন ইত্যাদি ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। যা দেশের গন্ডি পেরিয়ে প্রশংসিত হয়েছে আন্তর্জাতিক মহলেও। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র কোন বিকল্প নেই।

এসময় উপমন্ত্রীর সঙ্গে ছিলেন ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নুরুল আজিম নুরু, নগর যুবলীগের সহ-সভাপতি কাউন্সিলর ওয়াসিম উদ্দিন চৌধুরী, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুরুল আলম মিয়া, কাউন্সিলর শাহীন আক্তার রোজী, চট্টগ্রাম পুরাতন কাপড় ক্ষুদ্র ব্যবসায়ী সমিতি’র সভাপতি কবিরুল ইসলাম, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন বাদল, সাবেক যুবনেতা বখতিয়ার উদ্দিন ফারুক, সাবেক ছাত্রনেতা নাদিম উদ্দিন প্রমুখ।

চট্টলা সংবাদ/৮জুলাই/আদা