বুধবার , ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

মহসিন কলেজে ছাত্রশিবিরকে জড়িয়ে মিথ্যা তথ্য প্রচারের তীব্র নিন্দা

চট্টলা সংবাদ প্রতিবেদন :

চট্টগ্রামের একটি অনলাইন পোর্টাল, ‘চট্টগ্রাম প্রতিদিন’-এ প্রকাশিত একটি প্রতিবেদনে চট্টগ্রামের হাজী মোহাম্মদ মহসিন কলেজে ছাত্রশিবিরের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচারের অভিযোগ উঠেছে। ইসলামী ছাত্রশিবির চট্টগ্রাম মহানগর উত্তর এর পক্ষ থেকে এই প্রতিবেদনের বিরুদ্ধে তীব্র নিন্দা জানানো হয়েছে।

ছাত্রশিবিরের চট্টগ্রাম মহানগর উত্তর শাখার সভাপতি ফখরুল ইসলাম এবং সেক্রেটারি তানজীর হোসেন জুয়েল এক যৌথ বিবৃতিতে বলেন, “ছাত্রশিবিরের মতো সুশৃঙ্খল সংগঠনের সুনাম ক্ষুণ্ন করার উদ্দেশ্যেই এ ধরনের মিথ্যা তথ্য প্রচার করা হয়েছে। অতীতে যারা মহসিন কলেজে ত্রাসের রাজনীতি করেছিল, তাদের কার্যকলাপ ধামাচাপা দিতে উদ্দেশ্যপ্রণোদিতভাবে ছাত্রশিবিরকে এই ঘটনায় জড়ানো হয়েছে।”

নেতৃবৃন্দ আরও বলেন, ৫ আগস্টের পর থেকে কিছু ছাত্রলীগ কর্মী ক্যাম্পাসে সাধারণ ছাত্রদের সাথে মিশে থাকার চেষ্টা করছিল। কিন্তু সাধারণ শিক্ষার্থীরা তাদের প্রতিহত করে। সেই ঘটনাকে ভিন্নভাবে উপস্থাপন করে ছাত্রশিবিরকে জড়িয়ে মিথ্যা প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

নেতৃবৃন্দ আরও জানান, ইসলামী ছাত্রশিবির সব সময় ছাত্রদের অধিকার আদায়ের জন্য সম্মুখ সারিতে নেতৃত্ব দিয়ে আসছে এবং এই মিথ্যা প্রতিবেদন ছাত্রশিবিরের কর্মকাণ্ডকে প্রশ্নবিদ্ধ করার উদ্দেশ্যে চালানো হয়েছে।

বিবৃতিতে সংশ্লিষ্ট সংবাদমাধ্যমকে ভবিষ্যতে আরও যাচাই-বাছাই করে সংবাদ প্রচারের আহ্বান জানানো হয়েছে।