বৃহস্পতিবার , ১৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

মিথ্যা তথ্য প্রচারের নিন্দা জানিয়েছে চট্টগ্রাম মহানগর উত্তর শিবিরের নেতৃবৃন্দ

চট্টলা সংবাদ প্রতিবেদন :

ইসলামী ছাত্রশিবিরের নেতৃবৃন্দ সংগঠনটির বিরুদ্ধে সম্প্রতি বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচারিত মিথ্যা ও বানোয়াট তথ্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। চট্টগ্রাম মহানগর উত্তরের সভাপতি ফখরুল ইসলাম ও সেক্রেটারি তানজির হোসেন এক বিবৃতিতে বলেন, “চট্টগ্রাম কলেজে ইসলামী ছাত্রশিবিরের কোনো সাংগঠনিক কার্যক্রম নেই। সাম্প্রতিক কোনো ঘটনার সাথে আমাদের কোনো ধরনের সম্পৃক্ততা নেই।”

বিবৃতিতে আরও উল্লেখ করা হয়, গত বৃহস্পতিবার চট্টগ্রাম কলেজে ছাত্রদলের সঙ্গে সংঘটিত কোনো ঘটনার সাথে ইসলামী ছাত্রশিবির জড়িত ছিল না। নেতারা বলেন, “সংঘাতমূলক ঘটনার পর প্রতিবারই উদ্দেশ্যপ্রণোদিতভাবে ইসলামী ছাত্রশিবিরের নাম জড়ানোর একটি প্রক্রিয়া চলছে, যা অত্যন্ত দুঃখজনক এবং ভিত্তিহীন।”

শিবির নেতারা অভিযোগ করেন, বর্তমান ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে ছাত্রদল ও ইসলামী ছাত্রশিবিরের যৌথ আন্দোলনকে বাধাগ্রস্ত করার জন্য একটি ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্রের অংশ হিসেবে শিবিরের বিরুদ্ধে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য প্রচার করা হচ্ছে। ফখরুল ইসলাম বলেন, “আমাদের আন্দোলনের সাফল্যকে ব্যাহত করার জন্য এই ধরনের অপপ্রচার চালানো হচ্ছে এবং জাতীয় ঐক্যকে দুর্বল করার অপচেষ্টা করা হচ্ছে।”

নেতারা আরও বলেন, “আমাদের বন্ধুপ্রতিম ছাত্রদলের কিছু কর্মীও অনিচ্ছাকৃতভাবে এই ষড়যন্ত্রের শিকার হয়েছেন। তবে আমরা স্পষ্টভাবে জানাতে চাই, এই ধরনের ভিত্তিহীন সংবাদ প্রচার করে আমাদের ঐক্য বিনষ্ট করা যাবে না। আমরা জাতীয় ঐক্য রক্ষার জন্য প্রতিজ্ঞাবদ্ধ এবং সকল ষড়যন্ত্র প্রতিহত করব।”

ইসলামী ছাত্রশিবির চট্টগ্রাম মহানগর উত্তর শাখার পক্ষ থেকে জানানো হয়, সংগঠনটি অতীতের মতো ভবিষ্যতেও সব ধরনের ষড়যন্ত্র ও মিথ্যা প্রচারের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাবে। শিবিরের নেতারা দেশবাসীর প্রতি আহ্বান জানান, তারা যেন এই ধরনের মিথ্যা প্রচারে বিভ্রান্ত না হয়ে সংগঠনের প্রকৃত অবস্থান সম্পর্কে সচেতন থাকেন।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট