বুধবার , ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

বর্ণিল আয়োজনে আইআইইউসিতে অনুষ্ঠিত হলো ইসলামী সাংস্কৃতিক সন্ধ্যা

module: a; hw-remosaic: 0; touch: (0.42222223, 0.42222223); modeInfo: ; sceneMode: Night; cct_value: 0; AI_Scene: (-1, -1); aec_lux: 66.0; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~25: 0.0;

চট্টলা সংবাদ প্রতিবেদন :

বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামে (IIUC) অনুষ্ঠিত হয়েছে ইসলামী সাংস্কৃতিক সন্ধ্যা। শনিবার (২৮ সেপ্টেম্বর) মাহে রবিউল আউয়াল মাস উপলক্ষে আইআইইউসির সকল ডিপার্টমেন্টাল ক্লাবের উদ্যোগে ইসলামী সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

দুপুর ২:০০ টায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা। এসময় গজল, হামদ, নাত, কৌতুক ও ইসলামী সংগীতের অনুষ্ঠানটিতে কানায় কানায় ভরপুর হয়ে উঠে আইআইইউসির সেন্ট্রাল অডিটোরিয়াম। এই আয়োজনে সংগীত পরিবেশন করেন জনপ্রিয় পাঞ্জেরি শিল্পীগোষ্ঠী, পারাবার শিল্পীগোষ্ঠী, দর্পণ শিল্পীগোষ্ঠী, কান্ডারী শিল্পীগোষ্ঠী ও আইআইইউসির সকল ডিপার্টমেন্টাল কালচারাল টিম । এছাড়াও বিশেষ আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন বরেণ্য কবি-গীতিকার ও সুরকার চৌধুরী গোলাম মাওলা , সসাসের সঙ্গীত পরিচালক হাদিউজ্জামান বুলবুল, সাইমুম শিল্পীগোষ্ঠীর সাবেক সঙ্গীত পরিচালক শিল্পী দিদারুল ইসলামসহ জনপ্রিয় শিল্পীবৃন্দ।

“চৌধুরী গোলাম মাওলা” স্যারের লেখা ও সুর করা ‘আল্লাহকে যারা বেসেছে ভালো’ গানটি সকল শিল্পী ও শিল্পীগোষ্ঠীদের সম্মিলিত পরিবেশনার মাধ্যমে রাত ৮:৩০ এর দিকে সাংস্কৃতিক সন্ধ্যার সমাপ্তি ঘটে।