বৃহস্পতিবার , ১৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

অংকুর বৃত্তি প্রকল্প’২৩ এর আনুষ্ঠানিক উদ্বোধন, অনলাইন-অফলাইন রেজিস্ট্রেশন চালু

 

চট্টলা সংবাদ প্রতিবেদন:

জমজমাট আয়োজনের মধ্য দিয়ে চট্টগ্রামের সর্ববৃহৎ বেসরকারি বৃত্তি অংকুর বৃত্তি প্রকল্প’২৩ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

২৮ জুলাই (শুক্রবার) অংকুর মিলনায়তনে সংগঠনটির পানকৌড়ি অঞ্চল পরিচালক সালাউদ্দিন আকাশের সঞ্চালনায় পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে নগরীর সরকারি ও বেসরকারি স্কুলের শিক্ষার্থীদের উৎসবমূখর উপস্থিতিতে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।

‘অংকুর বৃত্তি প্রকল্প’ চট্টগ্রাম উত্তর জোনের সদস্য সচিব হোসাইন আজমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অংকুর বৃত্তি প্রকল্পের চেয়ারম্যান প্রফেসর মুহাম্মদ নুরুন্নবী। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন ধানসিঁড়ি অঞ্চলের পরিচালক মোহাম্মদ সানাউল্লাহ।

রেজিষ্ট্রেশন কার্যক্রমের শুভ উদ্বোধনের পর প্রধান
অতিথি শিক্ষার্থীদের মেধা ও মননের বিকাশে অংকুরের সৃজনশীল ও সুশৃঙ্খল কর্মসূচির গুরুত্ব তুলে ধরে অংকুরের বিভিন্ন কর্মসূচীর ধারাবাহিকতা বজায় রাখতে পরিচালকদের প্রতি আহ্বান জানান।

অংকুর বৃত্তি প্রকল্প উত্তর জোনের সদস্য সচিব হোসাইন আজম বলেন, প্রতিবারের ন্যায় এবারও অংকুর বৃত্তি প্রকল্পের বিশেষ আকর্ষণ “Aunkur student of the year-23” বিজয়ীর জন্য থাকছে ‘ল্যাপটপ’।

তিনি আরো বলেন, নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, লাইব্রেরি ও অংকুরের প্রতিনিধিদের কাছ থেকে রেজিষ্ট্রেশন ফর্ম সরাসরি সংগ্রহ করা যাবে।
পাশাপাশি অনলাইনেও রেজিষ্ট্রেশন করা যাবে অংকুর উত্তর জোনের ওয়েব সাইটের মাধ্যমে।

অনুষ্ঠানে অংকুর শিল্পীদের বিভিন্ন পরিবেশনা উপস্থিত দর্শকদের মাতিয়ে রাখেন। এতে অংকুরের বিভিন্ন অঞ্চল পরিচালক, জোন পরিচালক ও কার্যনির্বাহী সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় অংকুর পরিচালকবৃন্দ প্রতিবারের ন্যায় এবারও সুন্দর ও সুশৃঙ্খলভাবে বৃত্তি প্রকল্প সুসম্পন্ন করার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠান শেষে অংকুর বৃত্তি প্রকল্পের উত্তর জোনের সদস্য সচিব হোসাইন আজম উপস্থিত সবার প্রতি আন্তরিক সহযোগিতার জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

প্রেস বিজ্ঞপ্তি।