বৃহস্পতিবার , ১৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শুরু হয়েছে অংকুর বৃত্তি’২২ এর রেজিস্ট্রেশন কার্যক্রম, পরীক্ষা ১১ নভেম্বর

নিজস্ব প্রতিবেদক:
চট্টগ্রামে চলতি বছরের বৃত্তি পরীক্ষার কার্যক্রম শুরু করেছে ‘অংকুর বৃত্তি প্রকল্প’২২।

গতকাল ১১ আগষ্ট ( বৃহস্পতিবার)  চট্টগ্রাম ‘অংকুর- উত্তর জোন’ কার্যালয়ে  আনন্দঘন পরিবেশে চট্রগ্রামে সাড়া জাগানো সর্ববৃহৎ বৃত্তি প্রকল্প ‘অংকুর বৃত্তি প্রকল্প ‘ ২০২২ সালের বৃত্তি পরীক্ষার রেজিস্ট্রেশন কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।

অংকুর উত্তর জোন সদস্য সচিব আক্কাস উদ্দীন আরফিন বলেন, করোনা মহামারীর কারণে বিগত দু’বছর অনলাইনে পরীক্ষা হলেও এ বছর সরাসরি পরীক্ষা নেয়া হবে, তবে রেজিস্ট্রেশন অনলাইন ও সরাসরি দু’ভাবেই করা যাবে।  বরাবরের মত এবারও সর্বোচ্চ নাম্বারের ভিত্তিতে নির্বাচিত ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ কে ল্যাপটপ প্রদান করা হবে।পরীক্ষার সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়েছে ১১ নভেম্বর ২০২২ইং রোজ শুক্রবার।

চট্টগ্রাম মহানগর উত্তর জোন প্রতিনিধিদের উপস্থিতিতে অনুষ্ঠানে ২০২২ইং সালের বৃত্তির কার্যক্রম উদ্বোধন ঘোষণা করেন অংকুর বৃত্তি প্রকল্প’২২ এর আহবায়ক সাইফুদ্দীন খালেদ। এ সময় আরো উপস্থিত ছিলেন নির্বাহী সদস্য সালাউদ্দিন আকাশ , সানা উল্লাহ ও উত্তর জোনের বিভিন্ন জোন পরিচালকবৃন্দ।

উল্লেখ্য, শিক্ষার নৈতিক উৎকর্ষ সাধন এবং শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভা বিকাশের দৃঢ় প্রত্যয় নিয়ে ১৯৮৫ সাল থেকে ‘অংকুর শিশু কিশোর সাহিত্য সাংস্কৃতিক সংসদ ’ চট্টগ্রাম মহানগরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের মেধাবী ছাত্রছাত্রীদের মধ্যে বৃত্তির কার্যক্রম পরিচালনা করে আসছে।

বৃত্তি পরীক্ষা সম্পর্কে বিস্তারিত জানতে
হটলাইনঃ-
01784-252643
01871-216876
01878-284427