বৃহস্পতিবার , ১৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

উত্তর জেলা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক  ইকবালের গণসংবর্ধনা ও আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদক:

ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় আনন্দ মিছিল করেছে শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে আনন্দ মিছিলটি হাটহাজারী উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক নং গেইটে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

ইকবাল হোসেন বলেন, আমি ছাত্রলীগের রাজনীতি বুকে ধারণ করেছি। দিনরাত সংগঠনের জন্য কাজ করেছি। সবার দোয়া ও ভালোবাসায় উত্তর জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে আমি কাজ করে যাবো। তৃণমূল পর্যায়ে ছাত্রলীগকে শক্তিশালী করার লক্ষ্যে আমরা কাজ করব।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন ছাত্রলীগ। এ সংগঠনের সোনালী ঐতিহ্য ধরে রাখতে নতুন নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করবেন। মেধাবী ছাত্রদের নিয়ে উপজেলা ছাত্রলীগের একটি সুন্দর কমিটি উপহার দেওয়ার জন্য উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এসময় চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ, হাটহাজারী উপজেলা ছাত্রলীগ হাটহাজারী সরকারি কলেজ ছাত্রলীগ ও ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা কয়।

এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের নব নির্বাচিত উপ মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক রকিবুল হাসান বাবু, সদস্য মোশারফ হোসেন উপজেলা ও কলেজ ছাত্রলীগ নেতা হাকিব নয়ন, হাবিব,জাফর, রিফাত, শুভ রুদ্র, আরাফাত, রাকিব, আজিজ, সাহেদ, হাসান, এনায়েত, শ্রাবন, রায়হান, সাব্বির, আজগর, প্রমুখ।