বুধবার , ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

সামাজিক সংগঠন “সাসকস” এলাকাবাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

চট্টলা সংবাদ প্রতিবেদন :

অদ্য ২৫ সেপ্টেম্বর, সামিয়ার পাড়া সমাজ কল্যাণ সংস্থা সাসকস উদ্যোগে সাসকস এর সম্মানিত উপদেষ্টা ও শুভাকাঙ্ক্ষীদের সাথে এলাকার সামগ্রীক বিষয়, আগামী দিনে সাসকসের কার্যক্রম, প্রোগ্রাম বিষয়ক পরামর্শ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে উপস্থিত ছিলেন সাতকানিয়া পৌরসভা ২নং ওয়ার্ডের কাউন্সিলর মাস্টার খোরশেদ আলম।

মতবিনিময় সভায় মূল উপপাদ্য,
১. সাসকস সাংগঠনিক কার্যক্রম ও পরিকল্পনা।
২. এলাকার আইন শৃঙ্কলা, চিকিৎসা ও শিক্ষা।
৩. সাসকস বিগত কার্যক্রম, পর্যালোচনা ও পরামর্শ।

এতে ওয়ার্ড কাউন্সিলর বলেন, অত্র ওয়ার্ডে সাসকস একটি অনন্য সংগঠন। আমি প্রত্যাশা করছি, প্রতিটি পাড়া মহল্লায় সমাজকে সাজাতে সাসকস মত সামাজিক সংগঠন গড়ে তুলুন। উপদেষ্টা ও শুভাকাঙ্ক্ষীদের সাসকসের পাশে থেকে সাসকস কার্যক্রমকে আরও গতিশীল করার আহ্বান জানান।

সাসকস মতবিনিময় সভায় সাধারণ সম্পাদক ইসমাইল এর সঞ্চালনায়, বক্তব্য ও পরামর্শ প্রদান করেন সাসকস উপদেষ্টা ও শুভাকাঙ্ক্ষী মো: কায়সার, মো: আমিন, কামাল উদ্দিন, মো:আলমগীর প্রমুখ।

এতে সাসকস মতবিনিময় সভার মূল উপপাদ্য উপস্থাপন করেন, সাসকস পরিচালনা পরিষদ সদস্য এইচ এম জুনাইদ, নজরুল ইসলাম, আব্দুল্লাহ আল আব্বাস।

সাতকানিয়া পৌরসভাস্থ ০২নং ওয়ার্ড, সামিয়ার পাড়ায় ২০০৫ সনে। একটি সামাজিক ও উন্নয়নমূলক স্লোগানে সামিয়ার পাড়া সমাজ কল্যাণ সংস্থা সাসকস যাত্রা শুরু হয়।নিয়মতান্ত্রিক ভাবে, ২ বছর পর পর কার্যকরি পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। সদস্যদের ভোটে নির্বাচিত ব্যক্তিবর্গদের নিয়ে, একটি কার্যকরী পরিষদ গঠিত হয়। বর্তমানে ২৫ জন বিশিষ্ট কার্যকরি পরিষদ। ১০ জন বিশিষ্ট পরিচালনা পরিষদ রয়েছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট